বুধবার   ১৯ জুন ২০১৯   আষাঢ় ৫ ১৪২৬   ১৫ শাওয়াল ১৪৪০

ইসরাত এন্টারপ্রাইজের ইফতার মাহফিলে মিজানুর রহমানের জন্য দোয়া

প্রকাশিত: ২৪ মে ২০১৯  

সিদ্ধিরগঞ্জ (যুগের চিন্তা ২৪) : পবিত্র মাহে রমজানে রোজাদারদের সম্মানে সিদ্ধিরগঞ্জে মেসার্স ইসরাত এন্টারপ্রাইজের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৪ মে) সন্ধ্যায় সিদ্ধিরগঞ্জের সাইলো রোড এলাকাস্থ অত্র ব্যবসা প্রতিষ্ঠানে এ ইফতার মাহফিলি অনুষ্ঠিত হয়।


এসময় অত্র ব্যবসা প্রতিষ্ঠানের সফলতা কামনা এবং সকল মুসলিম উম্মাহর সুখ, শান্তি ও সমৃদ্ধিসহ বাংলাদেশ আন্তঃজিলা ট্রাক চালক ইউনিয়ন (রেজি: নং-বি-১৬৬৫) সিদ্ধিরগঞ্জ সাইলো শাখার সম্পাদক ও মেসার্স মিজান এন্টারপ্রাইজের কর্ণধার, আওয়ামীলীগ নেতা হাজী মিজানুর রহমান দিপুর সুস্বাস্থ্য কামনায় দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন, হাফেজ মো.মানিক মিয়া।


মেসার্স ইসরাত এন্টারপ্রাইজের সত্ত্বাধিকারী মো.হানিফ, মো.মাজেদুল ও মো.মাসুদের সার্বিক সহযোগিতায় এবং মো.জাকির খানের সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠিত উক্ত ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আন্তঃজিলা ট্রাক চালক ইউনিয়ন সিদ্ধিরগঞ্জ সাইলো শাখা সম্পাদক ও মেসার্স মিজান এন্টারপ্রাইজের কর্ণধার ও আওয়ামীলীগ নেতা হাজী মিজানুর রহমান দিপু। 


এ সময় উপস্থিত ছিলেন, যুবলীগ নেতা মো.আল আমিন শেখ, ছাত্রলীগ নেতা তানহা, মারুফ, কবির, রিংকন ও রহিমসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।   

এই বিভাগের আরো খবর