রোববার   ১৭ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৩ ১৪২৬   ১৯ রবিউল আউয়াল ১৪৪১

আড়াইহাজার থানার পৃথক দুইটি ডাকাতি মামলায় ৬ জনের ১ দিন রিমান্ড

প্রকাশিত: ৩০ অক্টোবর ২০১৯  

স্টাফ রিপোর্টার ( যুগের চিন্তা ২৪ ) : আড়াইহাজার থানার পৃথক দুইটি ডাকাতি মামলায় গ্রেফতার ৬ জনের ১ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।


বুধবার (৩০ অক্টোবর) সকালে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো.আফতাবুজ্জামানের আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ডের আবেদন করলে আদালত শুনানি শেষে মঞ্জুর করেন। মামলা নং ১০(৪)১৯ ও ৩(৮)১৯।


রিমান্ডপ্রাপ্ত আসামিরা হলো- আড়াইহাজার থানার মো.সৌরভ (২৫), মো. জামান (৩০), মো. এনামুল (২৮), আনারুল (৩২), শফিকুল (২১) ও ইমন মিয়া (১৯)। 


এবিষয়ে কোর্ট পরিদর্শক মো. আব্দুল হাই বলেন, আসামিরা ডাকাতি মামলার সাথে জড়িত। তাই মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে বিজ্ঞ আদালতের নির্দেশে আসামিদেরকে ১ দিনের রিমান্ডে নেওয়া হয়েছে।


মামলার এজাহার সূত্রে জানা যায় যে, আসামিরা তিলচন্দ্রী গ্রামের কিছু ডাকাত সদস্যদের নিয়ে বৃহৎ ডাকাতের গ্যাং তৈরি করেছে। তারা দীর্ঘদিন যাবৎ পুলিশের চোখ ফাঁকি দিয়ে আড়াইহাজার থেকে নৈকাহন-তিলচন্দ্রী পাকা রাস্তায় রাতের অন্ধকারে গাছ কেটে রাস্তা অবরোধ করে ডাকাতি, ছিনতাইসহ বিভিন্ন অপকর্ম করে আসতেছে।


গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান চালিয়ে আসামিদের ২৭ ও ২৮ অক্টোর রাতে গ্রেফতার করে। সে সময় আসামিদের নিকট থেকে ছুরি, লোহার রড, চাপাতি, রামদা, দেশীয় অস্ত্র-সস্ত্রসহ বিভিন্ন ডাকাতি করার সরঞ্জাম উদ্ধার করে।

এই বিভাগের আরো খবর