মঙ্গলবার   ০৭ এপ্রিল ২০২০   চৈত্র ২৩ ১৪২৬   ১৩ শা'বান ১৪৪১

আড়াইহাজারে ১৫ সদস্যের পরিবার কোয়ারেন্টিনে

প্রকাশিত: ২৩ মার্চ ২০২০  

আড়াইহাজার (যুগের চিন্তা ২৪) : আড়াইহাজারে হাইজাদী ইউনিয়নের ধন্দী এলাকায় ১৫ সদস্যের একটি পরিবারকে কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট উজ্জল হোসেন। সোমবার (২৩ মার্চ) এ নির্দেশা দেন তিনি।


এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইউএইচএফপিও ডা. সায়মা আফরোজ ইভা ও স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য মো. ইলিয়াছ প্রমুখ। 


জানা গেছে, ঢাকার মিপুরের টোলাবাগ এলাকায় মসজিদুল এহসানে মুয়াজ্জিন হিসেবে কর্মরত ছিলেন শফিকুল ইসলাম নামে এক ব্যাক্তি। তিনি গত রোববার নিজ বাড়িতে ফিরে আসেন। তার গতিবিধি দেখে এলাকাবাসীর সন্দেহ হলে বিষয়টি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেকে অবহিত করা হয়। তিনি ওই এলাকার মিজানুর রহমানের ছেলে। 


স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য মো. ইলিয়াছ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ধন্দী এলাকায় শফিকুল ইসলাম ও তার পরিবারের ১৫ সদস্যকে বেলা ২টার দিকে সন্দেহভাজন হিসেবে চিহ্নত করে পুলিশের সহযোগিতায় ১৪ দিন কোয়ারেন্টিনে থাকার নির্দেশ নিয়েছেন ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট উজ্জল হোসেন।


তিনি বলেন, আমরা কোয়ারেন্টিনে থাকা পরিবারের খোঁজ-খবর রাখছি। তাদের পাশে দাঁড়িয়েছি। তাদের খাবার থেকে শুরু করে সব ধরনের সেবা দেয়ার চেষ্টা করব।


হাইজাদী ইউনিয়নের চেয়ারম্যান আলী হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘আমি ঘটনাস্থলে ছিলাম না। তবে জানতে পেরেছি ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট পরিবারটিকে কোয়ারেন্টিনে থাকার নির্দেশনা দিয়েছেন।’ 

এই বিভাগের আরো খবর