বৃহস্পতিবার   ০৯ এপ্রিল ২০২০   চৈত্র ২৬ ১৪২৬   ১৫ শা'বান ১৪৪১

আড়াইহাজারে সাজাপ্রাপ্ত ৩ সহোদরসহ গ্রেপ্তার ৫

প্রকাশিত: ২৪ ফেব্রুয়ারি ২০২০  

আড়াইহাজার (যুগের চিন্তা ২৪) : আড়াইহাজারে সাজাপ্রাপ্ত একই পরিবারের ৩ সহোদর ৫ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো- উপজেলার ছোট বিনাইরচর এলাকার হাজী নুরুল ইসলামের ছেলে মনিরুজ্জামান খাঁন। মনিরুজ্জামানের ভাই সায়েদুজ্জামান খাঁন, তার আরেক ভাই কামরুজ্জামান খাঁন, নয়াপাড়া খলিলের বাড়ি এলাকার খলিলের ছেলে সেলিম এবং বান্টি পাঁচরুখী এলাকার আব্দুর রহমানের ছেলে শাহজালাল।

 

গ্রেপ্তারকৃদের সোমবার (২৪ ফেব্রুয়ারি) সকালে আদালতে প্রেরণ করে পুলিশ। এর আগে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে রোববার (১৩ ফেব্রয়ারি) রাতে ঢাকার উত্তরা থেকে তিন ভাইকে এবং নিজ বাড়ি থেকে অপর দুইজনকে গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তার মনিরুজ্জামান স্থানীয় ছোট বিনাইরচর এলাকায় অবস্থিত তৎকালিন জামান ম্পিনিং মিলস্ লি.-এর ব্যবস্থাপনা পরিচালক ছিলেন। তার পরিবারের সদস্যরাও একই প্রতিষ্ঠানের অংশীদারিত্ব ছিলেন বলে জানা গেছে। অপরদিকে ২০১৯ সালে আদালতে দায়েরকৃত একটি মামলায় গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামি ছিলেন সেলিম এবং ২০১৮ সালে দায়েরকৃত একটি মামলায় গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামি শাহজালাল।

 

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম বলেন, আদালতে গ্রেপ্তার ব্যক্তিদের বিরুদ্ধে বিভিন্ন সময়ে দায়েরকৃত একাধিক মামলা রয়েছে।সম্প্রতি তাদের বিরুদ্ধে বিভিন্ন মেয়াদে দণ্ডাদেশ প্রদান করে রায় দেওয়া হয়েছিল। রায়ের পর থেকে আসামিরা পলাতক ছিলেন। 

এই বিভাগের আরো খবর