রোববার   ০৮ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৪ ১৪২৬   ১০ রবিউস সানি ১৪৪১

আড়াইহাজারে যুবকের মুখ বাধা লাশ উদ্ধার

প্রকাশিত: ১৫ নভেম্বর ২০১৯  

আড়াইহাজার (যুগের চিন্তা ২৪) : আড়াইহাজারে কাপড় দিয়ে মুখ বাঁধা অবস্থায় রাকিব (২৪) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার বিকেলে স্থানীয় সাতগ্রাম ইউপির চারগাও এলাকায় একটি চক থেকে লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জের ভিক্টোরিয়া হাসপাতালের মর্গে পাঠানো হয়। তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে পুলিশের প্রাথমিক ধারণা। 


খবর পেয়ে নিহতের চাচা দুলাল রাকিবের পরিচয় নিশ্চিত করেন। তিনি নরসিংদীর মাধবদী থানাধীন চৌয়া এলাকার জাম্বু মিয়ার ছেলে। তিনি কারাগার থেকে ৩ দিন আগে মুক্ত হয়ে নিখোঁজ হন। 


আড়াইহাজার থানার এসআই বায়েজীদ নিহতের পরিবারের বরাত দিয়ে জানান, ৩ দিন আগে রাকিব কারাগার থেকে জামিনে বের হন। এর পর তিনি নিখোঁজ ছিলেন। শুক্রবার বিকেলে মুখ বাঁধা অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। 


এসআই আরও বলেন, তাকে দুবৃর্ত্তরা রাতের আধারে শ্বাসরোধে হত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। তিনি মাদক মামলায় গ্রেপ্তার হয়ে ৩ দিন আগে কারাগার থেকে মুক্ত হয়ে নিখোঁজ হন। তবে কারা হত্যাকান্ডের এ ঘটনা ঘটিয়েছেন তা বলতে পারেনি তিনি। 


আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। রিপোর্ট হাতে পেলে মৃত্যুর কারণ সঠিকভাবে নির্ণয় করা সম্ভব হবে।
 

এই বিভাগের আরো খবর