বুধবার   ১৮ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ২ ১৪২৬   ১৮ মুহররম ১৪৪১

আড়াইহাজারে ‘মাদক গুজব’ বিরোধী সমাবেশ অনুষ্ঠিত

প্রকাশিত: ২৯ জুলাই ২০১৯  

আড়াইহাজার (যুগের চিন্তা ২৪) : আড়াইহাজারে সোমবার ‘মাদক জঙ্গীবাদ গুজব প্রতিরোধ’ কমিউনিটি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বক্তরা এ সময় বলেন ‘মাদক ও জঙ্গীবাদকে না বলুন। গুজবে কানো দিবেন না। ছেলেধরা সন্দেহে গণপিটুনী দিবেন না। আইন নিজের হাতে তুলে নিবেন না।’ 


উপজেলা চেয়ারম্যান মুজাহিদুর রহমান হেলো সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি বক্তব্য রাখেন স্থানীয় সংসদ নজরুল ইসলাম বাবু।

বিশেষ অতিথি বক্তব্য রাখেন মো. জসিম উদ্দিন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট নারায়ণগঞ্জ জেলা, মোহাম্মদ হারুন অর রশীদ, বিপিএম (বার), পিপিএম (বার), পুলিশ সুপার, নারায়ণগঞ্জ জেলা। আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পুলিশের বিশেষ শাখার ডিআই-২ সাজ্জাত রোমান, আড়াইহাজার উপজেলা নির্বাহী অফিসার সোহাগ হোসেন, আড়াইহাজার পৌরসভার মেয়র সুন্দর আলী ও ওসি নজরুল ইসলাম প্রমুখ। 


এমপি নজরুল ইসলাম বলেন, আমি শুরু আপনাদের কাছে অনুরোধ করতে চাই। আড়াইহাজারের ১০টি ইউপি’র ২টি পৌরসভায় আর কোনো মাদক থাকবে না। গুজব থাকবে না। 


তিনি আরও বলেন, আইনের শাসন প্রতিষ্ঠিত হবে। আইনের বাইরে আমরা চলব না। আমরা সবাই আইনের সঙ্গে আছি। আমার দেশকে ‘বঙ্গবন্ধুর বাংলা’য় সোনার বাংলায় রুপান্তর করব। শেখ হাসিনার সাথে থাকুন। মাদককে না বলুন। জঙ্গিকে বিতারিত করুন। 


জেলা প্রশাসক বলেন, নারায়ণগঞ্জকে গুজব মুক্ত করা হবে।  প্রত্যেকটা সন্তানকে স্কুলে নিয়ে যাবেন। মানুষকে মানুষ সহয়তা করবেন। স্কুলে যেয়ে স্কুলকে কার্যকর করবেন। আপনারা আড়াইহাজারের মানুষ সবাই ভালো কাজে আছেন। 


পুলিশ সুপার হারুন অর রশীদ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে উন্নয়নের রুল মডেল সৃষ্টি করেছেন। আমরা এদেশকে জঙ্গিবাদ মুক্ত করার চেষ্টা করেছি। এখন আবার ছেলে ধরার গুজব ছড়িয়ে দেওয়া হচ্ছে। যাকে, তাকে ধরে হত্যা করা হচ্ছে। 


নারায়ণগঞ্জে কয়েকটি ঘটনা ঘটেছে। আমরা তাৎক্ষণিকভাবে সিদ্ধিরগঞ্জের ঘটনায় মামলা করেছি। ১৬জনকে গ্রেপ্তার করা হয়েছে। যারা অন্যায় করবে তাদের ছাড় দেওয়া হবে। অনেকের বিরুদ্ধে মামলা করা হয়েছে। তবে তদন্তে কেউ নির্দোষ প্রমাণ হলে মামলা থেকে তাকে বাদ দেব।


তিনি বলেন, আড়াইহাজারের মানুষ মাদককে পছন্দ করে না। গুজবকে বিশ্বাস করে না। বিকালে ৩টায় স্থানীয় শহীদ মঞ্জুর স্টেডিয়ামে প্রীতি ফুটবল ম্যাচ আয়োজন করা হয়। খেলায় অংশ নেন সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু বনাম পুলিশ সুপার একাদশ-এর খেলোয়াররা।

এই বিভাগের আরো খবর