বৃহস্পতিবার   ১২ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৮ ১৪২৬   ১৪ রবিউস সানি ১৪৪১

আড়াইহাজারে বিএনপিতে সুমন-অনু’র ঐক্যের ডাক

প্রকাশিত: ৩০ নভেম্বর ২০১৯  

আড়াইহাজার (যুগের চিন্তা ২৪) : আড়াইহাজারে জেলা বিএনপির সহসভাপতি ও থানা বিএনপির সিনিয়র সহসভাপতি মাহমুদুর সুমন ও জেলা বিএনপির অর্থবিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন অনু বিএনপির নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানিয়েছেন।

 

শনিবার (৩০ নভেম্বর) দেয়া একান্ত সাক্ষাৎকারে নেতারা বলেন, আড়াইহাজার থানা বিএনপির নেতাকর্মীদের সকল ভেদাভেদ ভুলে গিয়ে সুমনের নেতৃত্বে এসে বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে অংশ নেন। 

 

মাহমুদুর সুমন বলেন, বিএনপির মূলধারায় এসে আন্দোলনকে বেগবান করার জন্য মাঠে ঝাঁপিয়ে পড়েন। আপনারা সবাই প্রস্তুত হন। আড়াইহজারে বিএনপিতে কেউ কোনো ভেদাভেদ সৃষ্টি করার চেষ্টা করলে তাদের বিরুদ্ধে থানা বিএনপির নেতাকর্মীরা কঠোর ব্যবস্থা গ্রহণ করবে। 

 

আনোয়ার হোসেন অনু বলেন, থানা বিএনপির মূলধারা পরিচালিত হচ্ছে সুমনের নেতৃত্বে। তিনি (সুমন) ব্যতিত অন্যকোনো ব্যক্তির রাজনীতি এখানে নেতাকর্মীদের কাছে টানতে পারবে না। তার ওপর নেতাকর্মীদের পূর্ণ আস্থা ও বিশ্বাস রয়েছে। অন্য যারা বিগত দিনে এখানে নেতৃত্ব দেয়ার চেষ্টা করেছেন তারা ব্যর্থ হয়েছে। তাদের ডাকে নেতাকর্মীরা অতীতে সাড়া দেয়নি, বভিষ্যতেও দিবে না।

 

সাবেক ইউপি চেয়ারম্যান ও থানা বিএনপির সিনিয়র সহসভাপতি শহীদ উল্যাহ বলেন, আমি র্দীঘদিন বিএনপির রাজনীতিতে জড়িত রয়েছি। আড়াইহাজার বিএনপির নেতাকর্মীদের সঠিক নেতৃত্ব দেয়ার ক্ষমতা রয়েছে সুমনের। কারণ তিনি রাজনৈতিক পরিবারের সন্তান। তাকে ঘিরে আড়াইহাজারবাসীর আশাঙ্কা রয়েছে। তার ওপর নেতাকর্মীদের আস্থাও রয়েছে। 

 

সাবেক ইউপি সদস্য ও স্থানীয় বিএনপির নেতা আমির আলী বলেন, বিএনপির রাজনীতি আড়াইহাজারে চাঙ্গা করতে হলে মূলধারায় সবাইকে ফিরে আসতে হবে। সুমন হলো বিএনপির মূলধারা। তিনি তার বাবা প্রয়াত এএম বদরুজ্জামান খসরু’র উত্তসূরী হয়ে এখানে কাজ করছেন। তাকে সবাই জানেন এবং চিনেন। তার ওপর সাধারণ নেতাকর্মীদের আস্থা রয়েছে। 

এই বিভাগের আরো খবর