শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৫ ১৪২৬   ২০ মুহররম ১৪৪১

আড়াইহাজারে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার (ভিডিও)

প্রকাশিত: ১৫ আগস্ট ২০১৯  

আড়াইহাজার (যুগের চিন্তা ২৪) : আড়াইহাজারে তাসকিয়া আক্তার রানী (২৪) নামে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সে স্থানীয় মহনপুর এলাকার ছাগীর হোসেনের স্ত্রী এবং লতব্দী দাবুরপুরা এলাকার প্রবাসী হালিমের মেয়ে। খবর পেয়ে বুধবার বিকালে নিহতের শ্বশুর বাড়ি থেকে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায় পুলিশ। 

 

এদিকে ঘটনার পর নিহতের শ্বশুর বাড়ির লোকজন পলাতক রয়েছে। নিহতের ছোট ভাই রানা বলেন, আমার বোনকে ৭ বছর আগে মহনপুর নিজেরপাড়া এলাকায় বারেকের ছেলে ছগীরের সঙ্গে পারিবারিকভাবে বিয়ে দেওয়া হয়। 

 

বিয়ের পর তাদের সংসারে দুই সন্তানের জ¤œ নেয়। কিন্তু নানা বিষয় নিয়ে তাদের দাম্পত্য জীবনে বনিবনা হচ্ছিল না। প্রায় সময় স্বামী ও তার পরিবারের সদস্যরা তাকে মানসিক নির্যাতন করতো। 

 

তিনি আরো বলেন, ঘটনার দিন বোনের বাড়িতে যাওয়া হয় তাকে বেড়াতে আনার জন্য। কিন্তু তাতে বাঁধা সৃষ্টি করা হয়। এ সময় নানা তির্যকভাষায় বোনের সঙ্গে তাদের বাকবিন্ডার ঘটনা ঘটে। 

 

এক পর্যায়ে বোনের শোবার ঘরে গিয়ে আমি, আমার বোন জামাতা ছগীর ও আমার বোন তাসকিয়া কিছুক্ষণ অবস্থান করে পরিস্থিতি শান্ত করার চেষ্টা করি। 

 

পরে আমি দ্বিতীয় তলা ভবনের নিচ তলায় বোন জামাতার সঙ্গে দুপুরের খাবার সম্পন্ন করি। তিনি বলেন, খাবার শেষে আমি ফের দ্বিতীয় তলায় আমার বোনে কক্ষে যাই।

 

গিয়ে দরজার ভিতর থেকে আটকানো অবস্থায় পাওয়া যায়। আমি তাকে ডাকাডাকি করে কোনো সাড়া না পেয়ে এক পর্যায়ে বোন জামাতাকে ডেকে আনি। তিনি কক্ষের দরজা ভেঙে ভিতরে প্রবেশ করেন। এ সময় তাসকিয়াকে সিলিং ফ্যানের সঙ্গে পড়ণের ওড়ণা দিয়ে ফাঁস লাগানো অবস্থায় দেখতে পাই। 

 

এদিকে আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম বলেন, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তে পাঠানো হয়েছে। তবে রিপোর্ট পেলে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে। 
 

এই বিভাগের আরো খবর