বুধবার   ২১ আগস্ট ২০১৯   ভাদ্র ৬ ১৪২৬   ১৯ জ্বিলহজ্জ ১৪৪০

আড়াইহাজারে একই পরিবারের ৮ জনকে কুপিয়ে জখম

প্রকাশিত: ৭ জুন ২০১৯  

আড়াইহাজার (যুগের চিন্তা ২৪) : জুয়া খেলায় বাধা দেয়ায় আড়াইহাজারে একই পরিবারের ৮ সদস্যকে কুপিয়ে রক্তাক্ত জখম করা হয়েছে। বৃহম্পতিবার (৭ জুন) রাতে স্থানীয় চৈতনকান্দা উত্তরপাড়া এ ঘটনা ঘটে। 


আহতরা হলেনন, হলেন ছালাম, তার ছেলে নবী হোসেন, আরমান, শিহাব, শাকিব, ছালামের ভাই হাফেজ, চাচা বাতেন, ও ভাবী নার্গিস। আহতদের উদ্ধার করে রাতেই উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়।


এ সময় বেশ কয়েকটি বসত বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় রাতে থানায় একটি লিখিত অভিযোগ দেয়া হয়েছে। তবে পুলিশ কাউকে আটক করতে পারেনি।


হাসপাতালে চিকিৎসাধীন নবী হোসেন জানান, স্থানীয় টেঁটিয়া এলাকায় ইউপি সদস্য হানিফের বাড়ির পাশে জুয়ার আসর বসানো হয়। প্রতিদিনই সেখানে লোক ভিড় করছে। সামাজিক অবক্ষয়ের কথা চিন্তা করে তাতে তিনি বাধা দেন। এরই জেরে জুয়াড়ি ছিদ্দিক ও তার ভাই রুবেলসহ ১৫-২০ জনলোক দেশীয় অস্ত্রশস্ত্র দা, ছুরি, শাবল, লোহার রড নিয়ে রাতে তার বাড়িতে অতর্কিত হামলা চালায়। এ সময় তিনিসহ তার পরিবারের আরও ৭ সদস্যকে কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত জখম করে। এ সময় তারা বসত বাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করে।


আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ গ্রহণ করা হয়েছে। তদন্ত করে আইনি ব্যবস্থা নেয়া হবে।

এই বিভাগের আরো খবর