শুক্রবার   ১৮ অক্টোবর ২০১৯   কার্তিক ৩ ১৪২৬   ১৮ সফর ১৪৪১

আড়াইহাজারে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

প্রকাশিত: ৮ জুলাই ২০১৯  

আড়াইহাজার (যুগের চিন্তা ২৪) : আড়াইহাজারে স্থানীয় ইউপি চেয়ারম্যান নাজিম উদ্দিন মোল্লার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছে। তিনি পশ্চিত আতাদী এলাকার মৃত জাহেদ আলীর ছেলে। 

সম্প্রতি নারায়ণগঞ্জের আদালতে স্থানীয় আগুয়ান্দী এলাকার আইনজীবি ছিদ্দিকুর রহমান ছিদ্দিকের দায়েরকৃত একটি প্রতারণা মামলায় আদালত তার বিরুদ্ধে গ্রেপ্তার পরোয়ানা জারি করেন। 

এদিকে নাজিম উদ্দিন মোল্লার ভাই জসিম উদ্দিন মোল্লা বলেন, দলিল মূলে আতাদী এলাকায় একটি জমি র্দীঘদিন ধরে আমাদের ভোগ দখলে রয়েছে।

জমির প্রকৃত ওয়ারিশগণ আমাদের কাছে জমিটি বিক্রি করেছেন। ছিদ্দিকুর রহমান হঠ্যাৎ আদালতে সম্প্রতি একটি সাজানো মামলা করেন। চেয়ারম্যানকে সামাজিকভাবে হেয় করার উদ্দেশ্যে এ মামলাটি করা হয়েছে। তিনি আরও বলেন, স্থানীয় একজন জনপ্রিয় জনপ্রতিনিধির বিরুদ্ধে সাজানো মামলা করায় এলাকায় মানুষের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে। 

এদিকে আইনজীবি ছিদ্দিকুর রহমান বলেন, জমির প্রকৃত মালিকের কাছ থেকে দলিল মূলে জমির ক্রয় করেছি। এনিয়ে আদালতে একটি প্রতারণার মামলা করা হয়েছে। 

আদালত নাজিম উদ্দিন মোল্লার নামে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন। তবে নারায়ণগঞ্জ জেলা আইনজীবি সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট আব্দুর রশীদ ভূঁইয়ার মধ্যস্থতায় বিষয়টি মীমাংসার চেষ্টা চলছে।
 

এই বিভাগের আরো খবর