শনিবার   ২৫ মে ২০১৯   জ্যৈষ্ঠ ১০ ১৪২৬   ২০ রমজান ১৪৪০

আলোরতরী ফাউন্ডেশনের চেয়ারম্যান শুক্কুর মাহামুদ, সিইও মিকাঈল 

প্রকাশিত: ১১ মে ২০১৯  

যুগের চিন্তা ২৪ : নগরীতে আলোরতরী ফাউন্ডেশনের একটি বিশেষ সভা অনুষ্ঠিত হয়। যেখানে উক্ত ফাউন্ডেশনের চেয়ারম্যান করা হয় শুক্কুর মাহমুদ এবং সিইও করা হয় মিকাঈল ইসলাম রাজকে। মিকাঈল ইসলাম এর আগেও উক্ত ফাউন্ডেশনের সিইও হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।
 
শনিবার (১১ মে) দুপুর আড়াইটায় চাষাঢ়া বাগানবাড়ি রেস্টুরেন্টে আলোরতরী ফাউন্ডেশন এর এক বিশেষ সভা অনুষ্ঠিত হয়। এতে সংস্থাটির সিইও এইচ.এম মিকাঈল ইসলাম রাজ এর সঞ্চালনায় পবিত্র কুরআন তিলাওয়াত ও সম্মিলিতভাবে জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে সভার কার্যক্রম আরম্ভ হয়। সংস্থাটির পরিচালনা বোর্ড পুনর্গঠনসহ নানা প্রকল্প নিয়ে আলোচনা করা হয়।
 
এসময় সভায় উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিক লীগের সভাপতি আলহাজ্ব শুক্কুর মাহামুদ, জাতীয় পার্টি নারায়ণগঞ্জ মহানগরের সদস্য সচিব আকরাম আলী শাহীন, শ্রমিকলীগ মহানগরের সভাপতি হাজী কাজিম উদ্দিন প্রধান, জেলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক সবুজ সিকদার, বিশিষ্ট ব্যক্তিবর্গ সহ সকল সাধারণ সদস্যবৃন্দ।
 
উল্লেখ্য, সভায় উপস্থিত সকল সাধারণ সদস্যবৃন্দের সর্বসম্মতিক্রমে আলহাজ্ব শুক্কুর মাহামুদকে সংস্থ্যাটির চেয়ারম্যান, আকরাম আলী শাহীনকে সিনিয়র ভাইস চেয়ারম্যান, হাজী কাজিম উদ্দিন প্রধান ও আব্দুল মজিদ হাওলাদারকে ভাইস চেয়ারম্যান ও রাজু আহ্মেদ, সবুজ সিকদার নতুন পরিচালক হিসেবে নির্বাচিত করা হয়। পূর্ব থেকেই সংস্থাটির সিইও এইচ এম মিকাঈল ইসলাম রাজ, মহা পরিচালক আবুল কালাম আজাদ, নির্বাহী পরিচালক মোহাম্মদ জোবায়ের আহাম্মেদ জুয়েল, পরিচালক হিসেবে মাহ্ফুজ আহাম্মেদ রমজান, হাবিবুর রহমান, এনামুল হক লিটন সবুজ রায় দায়িত্ব পালন করে আসছেন।
 
সভা শেষে দেশ ও জাতির কল্যাণ কামনায় এক বিশেষ মুনাজাত এর মধ্য দিয়ে সভা কার্যক্রম সমাপ্তি ঘটে।
 

এই বিভাগের আরো খবর