সোমবার   ০৯ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৪ ১৪২৬   ১১ রবিউস সানি ১৪৪১

আলীরটেকের মুক্তারকান্দি গ্রামের পঞ্চায়েত কমিটি পুর্নগঠন

প্রকাশিত: ১৫ নভেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : নারায়ণগঞ্জ সদর উপজেলার আলীরটেকের মুক্তারকান্দি গ্রামের সকলের সম্মতিক্রমে পঞ্চায়েত কমিটির পুর্নগঠন করা হয়েছে। 


শুক্রবার (১৫ নভেম্বর) বাদ আসর মুক্তারকান্দি পূর্বপাড়া জামে মসজিদ প্রাঙ্গণে পঞ্চায়েত কমিটির সভায় সকলের সম্মতিক্রমে এ কমিটি ঘোষণা করা হয়। 

 

বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব জয়নাল আবেদীনকে পঞ্চায়েত কমিটির প্রধান করে ১৯ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়।


কমিটির অন্যরা হলেন- হাজী আমান উল্লাহ, হাজী আব্দুল কাদির মৃধা, হাজী জব্বার বেপারী, হাজী কামাল হোসেন, হাজী বাচ্চু মিয়া, শরীফ উদ্দিন, মো.রহিম উদ্দিন, হাজী সেকান্দর আলী, মোশারফ হোসেন, কাজী মজিবুর রহমান, হাজী সিদ্দিকুর রহমান, মোজাম্মেল হোসেন রতন বারী, হাজী আফজাল হোসেন লিটন, জাকির হোসেন, আব্দুল কাদির বেপারী, মো. বাবুল মিয়া, হাজী শাহজালাল, হাজী নজরুল ইসলাম।


পঞ্চায়েত কমিটির সভা ও কমিটি গঠনের পর মুক্তারকান্দি গ্রামকে একটি আদর্শ গ্রাম হিসাবে প্রতিষ্ঠা করার লক্ষ্যে শপথ গ্রহণ করেন। এ সময় শপথ বাক্য পাঠ করান মাওলানা জমিরউদ্দীন ফারুকী সাহেব। কমিটির সভা ও কমিটি গঠনে সার্বিক সহযোগিতা করেন আলীরটেক ইউনিয়ন পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো.শাহীন রাজু  ও আলীরটেক ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ড সদস্য ইকবাল মাহমুদ। 


পঞ্চায়েত কমিটির প্রধান জয়নাল আবেদীন বলেন, গ্রামের সকলের সম্মতিক্রমে আমাকে পঞ্চায়েতের প্রধান করা হয়েছে। গ্রামের সকলকে সাথে নিয়ে গ্রামকে মাদকমুক্ত ও সন্ত্রাসমুক্ত একটি আদর্শ গ্রাম হিসাবে প্রতিষ্ঠা করতে কাজ করে যাবো। কোন ধরনের অনিয়ম কাজ আমি নিজে করবো না এবং কাউকে করতে দিবো না এ শপথ নিয়ে আমি আমার দায়িত্ব পালন করতে চাই।

এই বিভাগের আরো খবর