সোমবার   ০৯ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৪ ১৪২৬   ১১ রবিউস সানি ১৪৪১

আ’লীগ নেতা মজিবুর’র মা-বাবা ও স্ত্রীর রুহের মাগফিরাত কামনায় দোয়া

প্রকাশিত: ১৫ নভেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব মজিবুর রহমানের পিতা মরহুম হাজী রজ্জব আলী বেপারী, মা মরহুমা জুলেখা বিবি ও প্রথম স্ত্রী মরহুমা মাহমুদা রহমানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৫ নভেম্বর) বাদ জুম্মা মিজমিজি এলাকাস্থ নিজ বাসভবনে এ মাহফিল অনুষ্ঠিত হয়।

মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান। বিশেষ অতিথি ছিলেন, থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া, নাসিক ৬ নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র-২ হাজী মতিউর রহমান মতি, নাসিক ১ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী ওমর ফারুক,৭ নং ওয়ার্ড কাউন্সিলর আলী হোসেন আলা, সিদ্ধিরগঞ্জ পৌরসভার সাবেক প্রশাসক আব্দুল মতিন প্রধান, আওয়ামীলীগ নেতা আবু বক্কর সিদ্দিক, জেলা কৃষকলীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল হেকিম, থানা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমিনুল হক রাজু, সিদ্ধিরগঞ্জ ইউনিয়ন যুবলীগ সভাপতি মো: নজরুল ইসলাম, স্বেচ্ছাসেবক লীগ নেতা জহিরুল ইসলাম, ইলিয়াছ মোল্লা, যুবলীগ নেতা কবির হোসেন, খন্দকার মানিক মাষ্টার, মাহবুব আলম, মাসুদ রানা, মুন্না খানসহ প্রমুখ।

মাহফিলে মজিবুর রহমানের মা-বাবা ও স্ত্রী ছাড়াও যারা মৃত্যু বরণ করেছেন সকলের বিদেহী আতœার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। 
 

এই বিভাগের আরো খবর