শনিবার   ১৮ জানুয়ারি ২০২০   মাঘ ৪ ১৪২৬   ২২ জমাদিউল আউয়াল ১৪৪১

আলীগঞ্জ মাঠে শুরু হচ্ছে পাইওনিয়ার ফুটবল সুপার লীগ

প্রকাশিত: ৫ জানুয়ারি ২০২০  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : ফতুল্লার আলীগঞ্জ মাঠে শুরু হচ্ছে পাইওনিয়ার ফুটবল লীগের (অনুর্ধ্ব ১৫) সুপার লীগ। সোমবার (৬ জানুয়ারি) থেকে এ খেলা শুরু হবে। প্রতিদিন দুটি করে খেলা আলীগঞ্জ মাঠে অনুষ্ঠিত হবে একটি শুরু হবে দুপুর ১ টায় অপরটি দুপুর ২ টায়। 


খেলা চলাকালে আলীগঞ্জ ক্লাবের সভাপতি কাউসার আহমাদ পলাশের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) ডাইরেক্টর ও পাইওনিয়ার ফুটবল লীগের চেয়ারম্যান অমিত শুভ্র।  


ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন ও উত্তর সিটি করপোরেশন পাইওনিয়ার ফুটবল সুপার লীগে ৪ টি গ্রুপে ১৯ টি দল একে অপরের মুখোমুখি প্রতিদ্বন্দ্বিতায় অবতীর্ণ হবে। প্রতিদিন দুটি করে খেলা অনুষ্ঠিত হবে। সুপার লীগের ভেন্যু হিসেবে আলীগঞ্জ মাঠ ও কমলাপুর শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামকে নেওয়া হয়েছে। 


রোববার (৫ জানুয়ারি) আলীগঞ্জ ক্লাবের সমাজকল্যাণ সম্পাদক ও ফুটবল সেক্রেটারি রফিকুল ইসলাম শামীম গণমাধ্যমকে এ তথ্য জানান।


তিনি আরও জানান, সুপার লীগে  ৪ টি গ্রুপের দলগুলো হচ্ছে " ক"  গ্রুপে গ্রীন ওয়েলফেয়ার সেন্টার মুন্সিগঞ্জ, নোয়াপাড়া ফুটবল একাডেমি, ফেনী স্পোর্টস একাডেমি, আক্কেলপুর ফুটবল একাডেমি, সিটি ক্লাব জুনিয়র।" খ" গ্রুপে উত্তরা ফুটবল একাডেমি, সোনারগাঁও সুপার স্টার ফুটবল একাডেমি, দারুসসালাম স্পোর্টিং ক্লাব, মোনেম মুন্না স্মৃতি সংসদ, এফ সি ব্রাহ্মনবাড়িয়া। "গ" গ্রুপে  এফসি উত্তরবঙ্গ, ফ্রেন্ডস এন্ড ব্রাদার্স স্পোর্টিং ক্লাব, ইস্কাটন সবুজ সংঘ, আরামবাগ ক্রীড়া সংঘ জুনিয়র এবং "ঘ" গ্রুপে রয়েছে নবাবগঞ্জ ফুটবল একাডেমি, বিক্রমপুর একাদশ, মাদারবাড়ি শোভাদিয়া ক্লাব ও গোপালগঞ্জ ফুটবল ক্লাব।


ক্রীড়ামোদী দর্শকদের মাঠে এসে সুপার লীগের প্রতিটি খেলা উপভোগ করার আমন্ত্রণ জানিয়েছেন আলীগঞ্জ ক্লাবের সমাজকল্যাণ সম্পাদক মো.রফিকুল ইসলাম শামীম। 

এই বিভাগের আরো খবর