শুক্রবার   ২৪ মে ২০১৯   জ্যৈষ্ঠ ১০ ১৪২৬   ১৯ রমজান ১৪৪০

আমি কোন দল করি, সেইটা কোন ব্যাপার না : সেলিম ওসমান

প্রকাশিত: ২০ এপ্রিল ২০১৯  

স্টাফ রিপের্টার (যুগের চিন্তা ২৪): নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ সেলিম ওসমান বলেছেন, আমি কোন দল করি, সেইটা কোন ব্যাপার নয়। আজকে আমি বন্দরে যেই কয়টা মিটিং করেছি প্রত্যেকটা মিটিং এর মধ্যে আওয়ামী লীগের সভাপতি, জাতীয় পার্টির সভাপতি, বিএনপির সভাপতি আমার সাথে একসাথে ছিলো। আমাদের রাজনীতি কোন বিষয়না। আমাদের রাজনীতি একটাই বঙ্গবন্ধু। বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ।

শনিবার (২০ এপ্রিল) বিকেলে মর্গ্যান গার্লস স্কুল এন্ড কলেজে বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠান ও নবনির্মিত ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে শিক্ষার্থীদের উদ্দেশ্যে করে এসব কথা বলেন তিনি। 

তিনি বলেন, আমরা একটি স্কুল নিয়ে মারাতœক সমস্যায় পড়েছিলাম। নবীগঞ্জ গার্লস স্কুল। আমি আমার পরিবারের সদস্য নাসরিন ওসমানের সহযোগীতা চেয়েছিলাম। বলেছিলাম যা আছে বের করো। আমারা ঐ জমিটা কিনে দিলে মানুষের ভালো হবে। তাই আমরা চিন্তা করেছি ৪৫ শতাংশ একটি জমি কিনে দিবো। আর ইনশাল্লাহ আমরা পারবো। আমার কছে গৌরব বোধ হয় যখন দেখি যে, বঙ্গবন্ধুর নামে একটি স্কুল হয়েছে। শেখ কামালের নামে একটি কলেজ হয়েছে। আসলে অহংকার করা ভালো নং আমরা অতি শীঘ্রই নারায়ণগঞ্জ কলেজে শেখ কামাল ভবনের শুভ উদ্বোধন করবো।

তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে আরো বলেন, আমি জিপিএ-৫ চাই না। আমি চাই মেধা। আমি চাই তোমরা আনন্দ করো। আমি চাই তোমরা খুশি হও। ইতি মধ্যে দুটি বাস বাচ্চাদের ভ্রমণের জন্য দিয়েছি। যাতে করে স্বাধীনতা সম্মন্ধে বঙ্গবন্ধু সম্মন্ধে জানতে পারে। শিখতে পারে। তাই আমি সিদ্ধান্ত নিয়েছি দুটি বাসে যেহেতু হচ্ছে না। তাই ঈদের পর আরো দুটি বাস সংযোগ দেয়া হবে। আসলে যারা চাইবেন তাঁরাই পারবেন ভবিষ্যত প্রজন্মকে এগিয়ে নিয়ে যেতে ।  

এ সময় আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক রাব্বী মিয়া, নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়্যারমেন আনোয়ার হোসেন, সেলিম ওসমানের সহধর্মিনী নাসরিন ওসমান, সংরক্ষিত মহিলা কাউন্সিলর শারমিন হাবিব বিন্নী ও প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটির সদস্যরা।
 

এই বিভাগের আরো খবর