শুক্রবার   ২৪ মে ২০১৯   জ্যৈষ্ঠ ১০ ১৪২৬   ১৯ রমজান ১৪৪০

‘আমিতো ভালা না, ভালা লইয়াই থাইকো’: ডিসি রাব্বী মিয়া

প্রকাশিত: ২০ এপ্রিল ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪): নারায়ণগঞ্জ জেলা প্রশাসক রাব্বী মিয়া বলেছেন, আমি কিছুদিন আগে বন্দর গার্লস স্কুলে বড় একটি অনুষ্ঠানে বক্তব্য দিয়েছিলাম। সেখানে আমি বলেছিলাম, তোমাদের কাছে হয়তো আমার কাথাগুলো ভালো নাও লাগতে পারে। তাই বিখ্যাত একটি গান যে, “আমি তো ভালা না, ভালা লইয়াই থাইকো”।

শনিবার (২০ এপ্রিল) বিকেলে মর্গ্যান গার্লস স্কুল এন্ড কলেজে বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠান ও নবনির্মিত ভবনের উদ্বোধনকালে উপস্থিত হয়ে শিক্ষার্থীদের উদ্দেশ্যে করে তিনি এসব কথা বলেন। 

তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে আরো বলেন, আমার কথা আমি যদি তোমাদের কাছে আদর্শ না হতে পারে। আমি যদি তোমাদের সাথে ভালোভাবে কথা বলার পরও যদি মনে করো আমি ভালোনা, তাহলে, ভালো লইয়াই থাইকো। যখন এই ছাত্রজীবন শেষ হয়ে যাবে। তখন আর এই জীবন নিয়ে নতুন করে স্বপ্ন দেখার সময় পাবেনা।

তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে আরো বলেন, তোমরা তোমাদের পিতা-মাতাকে অবশ্যই সম্মান করবে। তোমরা শিক্ষকদের কথা মনোযোগ সহকারে শুনবে। ছাত্রজীবনে যত বেশি মনোযোগী হবে ভবিষ্যতে পেশাগত জীবনে তারাই ভালো করবে। তাই ছাত্রজীবনে কঠোর পরিশ্রম করতে হবে। 
অভিভাবকদের উদ্দেশ্যে জেলা প্রশাসক বলেন, আপনারা আপনার সন্তানদের সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক তৈরি করবেন। 

এ সময় আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য  সেলিম ওসমান ও তাঁর সহধর্মিনী নাসরীন ওসমান, নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়্যারমেন জনাব আনোয়ার হোসেন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর শারমিন হাবিব বিন্নী এবং স্কুলের ম্যানেজিং কমিটির সদস্যরা।

এই বিভাগের আরো খবর