মঙ্গলবার   ২৬ মে ২০২০   জ্যৈষ্ঠ ১১ ১৪২৭   ০৩ শাওয়াল ১৪৪১

আমরা খানপুরবাসী সংগঠন’র ২য় দিনের ত্রাণ সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার 

প্রকাশিত: ১০ মে ২০২০  

আমরা খানপুরবাসীর উদ্যোগে সপ্তাহব্যাপি ত্রাণ বিতরণের ২য় দিনে খানপুর ব্রাঞ্চরোডের কর্মহীন মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। সংগঠনের আহবায়ক মোঃ জাহাঙ্গীর কবির পোকন এ ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

 

রবিবার দুপুরে কয়েকশত কর্মহীন পরিবারের মাঝে এই ত্রাণ সামগ্রী বিতরন করা হয়। সপ্তাহ ব্যাপি এই কর্মসুচি চলমান থাকবে। বৃহত্তর খানপুরে প্রায় দুই হাজার পরিবারের মধ্যে এই ত্রাণ সামগ্রী বিতরন করা হবে সেই লক্ষে কাজ করছে আমরা খানপুরবাসী এই সংগঠন।   


এসময় পোকন বলেন, সবার প্রচেষ্টায় আমরা খানপুরবাসী সংগঠন গঠন করা হয়েছে। শুধু এই করোনার দূর্যোগে নয় সব সময় সামাজিক কাজের জন্য এই সংগঠন মানবতার পাশে থাকবে। লকডাউনের কারনে খেটে খাওয়া ও মধ্যেবিক্তরা খাদ্য সংকটে পড়েছেন।

 

তাই এই মানুষদের ত্রান  দেওয়ার ব্যবস্থা করেছি। দেশ বিদেশের অনেকের সহযোগিতায় এই সংগঠন গঠন করা হয়েছে। তাই যারা এই দূর্যোগে মানবতার হাত বাড়িয়ে দিয়েছেন সংগঠনের পক্ষ থেকে সবাইকে ধন্যবাদ জানাই।  


তিনি আরো বলেন, আতঙ্কিত না হয়ে কি ভাবে সতর্ক থাকলে এই ভাইরাসের আক্রমণ থেকে দূরে থাকা যায়, সে সম্পর্কে ত্রান দেওয়ার সময় মানুষকে সচেতন করেন। তাই এই করোনা ভাইরাসের আক্রমন ঠেকাতে মাস্ক ব্যবহার এবং বারবার হ্যান্ডস্যানিটাইজার দিয়ে হাত ধোয়ার পরামর্স দেন। এবং অপ্রয়োজনে ঘরের বাহির হতে বিরত থাকার কথা বলেন পোকন। 


এছাড়া সংগঠনের যুগ্ম আহবায়ক মোঃ নিজাম উদ্দিন বলেন, করোনার এই ভাইরাস থেকে আল্লাহ আমাদের মুক্ত করবে। তাই আমরা সবাই সামাজিক দূরত্ব বজায় রেখে কাজ করব। আর সকলে সহযোগিতা করায় আল্লাহ যেন সবাইকে নেক হায়াত দান করেন। 


এসময় উপস্থিত ছিলেন, সংগঠনের উপদেষ্টা হানিফ কবির বাবুল, যুগ্ম আহবায়ক আলগীর কবির বকুল, এস এম বাতেন, আব্দল লতিফ মন্টু, টিপু সুলতান। সদস্য শাহজাহান সাজু, মাইনু, আলাউদ্দিন, ওমর ফারুক, জামান, হাকিম, আল-আমিন, গিয়াসদ্দিন, মহসিন, পারবেজ, হালিম, রিপন, কাশেম, মনির ও বাদশা মনির।
 

এই বিভাগের আরো খবর