শুক্রবার   ১৩ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৯ ১৪২৬   ১৫ রবিউস সানি ১৪৪১

আমরা ইভটিজিং, বাল্য বিবাহ, মাদক ও জঙ্গিবাদকে না বলব: নাহিদা বারিক

প্রকাশিত: ২ ডিসেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : সদর উপজেলা নির্বাহী অফিসার নাহিদা বারিক বলেছেন, আমি আমার নাম্বার তোমাদের দিয়ে গেলাম। যখনই যেখানে সমস্যা মনে করবে সাথে সাথে আমাকে ফোন দিয়ে বলবে। এমন যদি হয় তোমার অমতে বাবা মা বিয়ে দিতে চাচ্ছে, আমাকে বলবে। আমরা  ইভটিজিং,বাল্য বিবাহ,মাদক ও জঙ্গিবাদকে না বলব।


সোমবার (২ ডিসেম্বর) আলীরটেক ইউনিয়ন পরিষদ মাঠ প্রাঙ্গণে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র ছাত্রীদের  জন্য ছাতা ও বৃক্ষ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

এল.জি.পি.এস-৩ প্রকল্পের ২০১৮- ২০১৯ইং অর্থ বছরের বরাদ্দকৃত অর্থ দ্বারা বাস্তবায়িত ৩নং কুড়েরপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের জন্য আসবাবপত্র বিতরণ, ক্রোকেরচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র ছাত্রীদের জন্য ছাতা বিতরণ ও কুড়েরপাড় উচ্চ বিদ্যালয়ের ছাত্র ছাত্রীদের মাঝে বৃক্ষ বিতরণ করা হয়।


এ সময় সরকারি আলীরটেক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মতিউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সহকারী শিক্ষা অফিসার গোলশান আরা, আলীরটেক ইউপির সচিব আব্দুর রব মিয়া, আলীরটেক ইউপির  সদস্য দিদার হোসেন,মোঃ শফিকুল ইসলাম শাহিন সরকার,আঃ ছোবহান, রওশন আলী,মোঃ রুহুল আমিন,রানা আহাম্মেদ রবি, সিরাজুল ইসলাম মনি, মোঃ ইকবাল মহিলা সদস্য আলেয়া আক্তার, মোসাঃ রওশন আরা, সুমা আক্তার, শেখ রাসেল কুড়েরপাড় উচ্চ বিদ্যালযের প্রধান শিক্ষক মোঃ আমজাদ হুসাইন, মোঃ আলী আকবর, মোঃ আতাউর রহমান,এবিএম আলমাস, মোঃ াাঃ আউয়াল মল্লিক, মোঃ জাকির হোসেন, সমাজ সেবক মোঃ তোফাজ্জল হোসেন, মোঃ জিলানী, সুরুজ মিয়া ও আমির হোসেন প্রমুখ।  
 

এই বিভাগের আরো খবর