সোমবার   ২২ জুলাই ২০১৯   শ্রাবণ ৭ ১৪২৬   ১৯ জ্বিলকদ ১৪৪০

আদমজীতে সেলিম মজুমদার বাহিনীর মহড়া, আতঙ্কিত ব্যবসায়ীরা

প্রকাশিত: ৯ মার্চ ২০১৯  

সিদ্ধিরগঞ্জ (যুগের চিন্তা ২৪) : জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কুটুক্তি করা মামলার আসামী বিএনপি’র সহযোগী সংগঠন সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্চাসেবক দলের যুগ্ন আহবায়ক সেলিম মজুমদার বাহিনী দেশীয় অস্ত্র, লাটিসোটা, রড ও দা নিয়ে আদমজী এলাকার মহড়া দিয়েছে। 

এসময় আদমজী, নতুন বাজার, সোনামিয়া বাজারের ব্যবসায়ীরা আতংঙ্কিত হয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ আসলে সেলিম মজুমদার বাহীনি পালিয়ে যায়। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দিবাগত রাতে। 

এদিকে ব্যবসায়ীরা বলছে, নাসিক ৬নং ওয়ার্ড কাউন্সিলর ও সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের আহবায়ক মতিউর রহমান মতির নাম ভাঙ্গিয়ে সেলিম মজুমদার এলাকায় আতংঙ্ক ছড়াচ্ছে। এ দূর্ধর্ষ সন্ত্রাসী সেলিম মজুমদারকে দ্রুত গ্রেফতার করার আহবান করেছে ব্যবসায়ীরা। 

জানা গেছে, সেলিম মজুমদার নাসিক ৬নং ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতির নাম ভাঙ্গিয়ে নতুন বাজার এলাকার ডিস ব্যবসায়ী আলমগীর ও ফারুকের ডিস ব্যবসা জাতীয় নির্বাচনের ৩ মাস পূর্বে জোর পূর্বক নিয়ে যায়। 

এনিয়ে বৃহস্পতিবার বিকালে আলমগীর ও ফারুক নতুন বাজার এলাকায় এসে সেলিম মজুমদারকে বলে মতি ভাইয়ে অনেক ব্যবসা আছে। আমাদের ডিসের ব্যবসা ফিরিয়ে দিন। 

এর জের ধরে রাত সাড়ে ৭ টার দিকে দূর্ধর্ষ সন্ত্রাসী অস্ত্রবাজ সেলিম মজুমদার দেশীয় অস্ত্র  নিয়ে বাহিনীর বিএনপি সন্ত্রাসীদের নিয়ে নতুন বাজার এলাকায় মহড়া দেয়। এসময় ব্যবসায়ীরা আতংকিত হয়ে পরে। খবর পেয়ে সিদ্ধিরগঞ্জ থানার ওসি শাহীন পারভেজ এর নেতৃত্বে পুলিশের একটি টিম ঘটনা স্থলে এসে সেলিম মজুমদার বাহিনীকে তারা দেয়।

এদিকে নতুন বাজার, সোনামিয়া ব্যবসায়ীরা নাম প্রকাশ না করা স্বর্থে বলেন- বিএনপি করে এবং বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে নিয়ে কুটুক্তিকরা সেলিম মজুমদার আদমজী ইপিজেডে ব্যবসাসহ এলাকায় ডিসের ব্যবসা জোর পূর্বক দখল করে নেয়। প্রকাশ্যে অস্ত্র নিয়ে বাজারের মহড়া দেয়। আমরা সেলিমকে দ্রুত গ্রেফতার করতে পুলিশ সুপার এর নিকট আবেদন জানাচ্ছি। 

এবিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ওসি শাহীন পারভেজ বলেন, বিষয়টি এমন নয়। নতুন বাজার এলাকায় সেলিম মজুমদার লোকজন জোর করছে খবর পেয়ে পুলিশ দেখে তারা পালিয়ে যায়। সিদ্ধিরগঞ্জে আইনশৃঙ্খলা বিঘœকারীদের বিরুদ্ধে পুলিশ ব্যবসা গ্রহন করবে।  
 

এই বিভাগের আরো খবর