শুক্রবার   ২৯ মে ২০২০   জ্যৈষ্ঠ ১৫ ১৪২৭   ০৬ শাওয়াল ১৪৪১

আড়াইহাজারের বাড়ি বাড়ি গিয়ে আজাদের খাদ্যসামগ্রী বিতরণ

প্রকাশিত: ৭ এপ্রিল ২০২০  

স্টাফ রিপোর্টার ( যুগের চিন্তা ২৪ ) : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া এবং দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় আড়াইহাজারের করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারনে কর্মহীন নিম্ম আয়ের খেটে খাওয়া মানুষ ও অসহায় দুঃস্থ মানুষের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করছে কেন্দ্রীয় বিএনপির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ।

 

মঙ্গলবার ( ৭ এপ্রিল ) দুপুরে আড়াইহাজারের গোপালদী পৌরসভার বিভিন্ন ওয়ার্ড ও উপজেলার ব্রামদী এলাকার ঘুরে ঘুরে নিম্ন আয়ের অসহায় দিনমজুর মানুষের মাঝে চাল, ডাল, আলুসহ খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি ।

 

এ সময়ে নজরুল ইসলাম আজাদ বলেন, করোনা ভাইরাস মহামারী আকার ধারণ করছে । তাই সবাইকে সচেতন হতে হবে ।  আপনারা সচেতন হোন বাড়িতে থাকুন । আড়াইহাজারের কোন অসহায় পরিবার না খেয়ে থাকবেন না । বর্তমান পরিস্থিতিতে আড়াইহাজারে বিএনপির অঙ্গসংগঠনের নেতাকর্মীরা প্রতিদিন পৌর, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে কাজ করছে ।

 

আপনারা বাড়ি থেকে বের হবেন না । প্রয়োজনে  আমি আপনাদের বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌঁছে দিবো । আপনাদের জন্য আমার কার্যক্রম অব্যাহত থাকবো ।

 

বিতরণের সময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি লুৎফর রহমান আব্দু, সাবেক সহ যুব বিষয়ক সম্পাদক ও আড়াইহাজার উপজেলা যুবদলের আহ্বায়ক জুয়েল হোসেন, সদস্য আফজাল হোসেন ভূঁইয়া, আড়াইহাজার বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবু, আড়াইহাজার উপজেলা যুবদলের  যুগ্ম আহ্বায়ক আজহারুল ইসলাম লাভলু, নাজমুল হাসান বাচ্চু, শফি উদ্দিন শফু, আড়াইহাজার পৌর যুবদলের সভাপতি কবির হোসেন, ব্রামদী ইউনিয়ন যুবদলের সভাপতি মাহবুবুর রহমান সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, যুবদল নেতা আঃ কাদির, শ্রমিক দলনেতা শওকত আলী, বিএনপি নেতা মিঠু, আঃ খালেক কবি প্রমুখ ।

এই বিভাগের আরো খবর