মঙ্গলবার   ২২ অক্টোবর ২০১৯   কার্তিক ৬ ১৪২৬   ২২ সফর ১৪৪১

আজ ঢাকায় আসছেন অভিনেতা অঞ্জন দত্ত

প্রকাশিত: ৮ জুলাই ২০১৯  

বিনোদন রিপোর্ট (যুগের চিন্তা ২৪) : এবার ঢাকার মঞ্চে নাটক নিয়ে আসছেন বাংলা গানের জনপ্রিয় শিল্পী অঞ্জন দত্ত। আজ সোমবার ( জুলাই) ঢাকায় আসবেন তিনি।


বিভিন্ন সময়- রঞ্জনা আমি আর আসবো না, হ্যালো এটা কি ২৪৪১১৩৯ দেবোলিনা, কাঞ্চনজঙ্ঘা’র মতো শ্রোতাপ্রিয় অসংখ্য গান নিয়ে হাজির হলেও এবার একেবারেই নতুন রূপে তাকে দেখবেন ঢাকার মানুষ।


আগামীকাল মঙ্গলবার (৯ জুলাই) বাংলাদেশ শিল্পকলা একাডেমির জাতীয় নাট্যশালার মূল মিলনায়তনে মঞ্চ নাটক নিয়ে হাজির হবেন তিনি। ওইদিন সন্ধ্যা ৭ টায় মঞ্চস্থ হবে অঞ্জন দত্ত নির্দেশিত- অভিনীত নাটক ‘সেলসম্যানের সংসার’।


নাটক শেষে  ছাপাখানার ভূত থেকে প্রকাশিত তার নাট্যজীবন নিয়ে ‘নাট্যঞ্জন’ বইয়ের মোড়ক উম্মোচন করা হবে। পাশাপাশি গুণী এই শিল্পী তাঁর বর্ণাঢ্য জীবন নিয়েও কথা বলবেন। দর্শকদের অনুরোধে অনুষ্ঠানে পরিবেশন করবেন গানও।


আর্থার মিলারের ‘ডেথ অব অ্যা সেলসম্যান’ অবনলম্বনে ‘সেলসম্যানের সংসার’ তৈরি করেছেন অঞ্জন দত্ত নিজেই। নাটকে মধ্যবিত্ত সমাজের সংকট ধরতে চেয়েছেন পরিচালক। সাংসারিক দিক থেকে সমাজ বা রাজনীতিকে দেখতে চাওয়ার আকাক্সক্ষা থেকেই নির্মিত হয়েছে নাটকটি। এতে উইলি লোম্যানের চরিত্রে করেছেন তিনি নেজেই। 

এই বিভাগের আরো খবর