সোমবার   ২৫ মে ২০২০   জ্যৈষ্ঠ ১০ ১৪২৭   ০২ শাওয়াল ১৪৪১

আজাদ অনুসারীদের কর্মহীন হতদরিদ্রের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত: ৯ এপ্রিল ২০২০  

স্টাফ রিপোর্টার ( যুগের চিন্তা ২৪ ) : বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদের পক্ষে থেকে তার অনুসারীরা আড়াইহাজারের কর্মহীন অসহায় দুস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন ।

 

বৃহস্পতিবার ( ৯ এপ্রিল ) সকালে আড়াইহাজার উপজেলা এলাকায় জেলা বিএনপির সাবেক সহ যুব বিষয়ক সম্পাদক ও আড়াইহাজার উপজেলা যুবদলের আহ্বায়ক জুয়েল আহমেদের নেতৃত্বে ও সরকারি সফর আলী কলেজ ছাত্রদলনেতা সাদ্দাম হোসেনের তত্ত্বাবধায়ক কর্মহীন অসহায় হতদরিদ্র মানুষের মাঝে চাল,ডাল, আলু, পিঁয়াজসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয় ।

 

এ বিষয়ে জেলা বিএনপির সাবেক সহ যুব বিষয়ক সম্পাদক ও আড়াইহাজার যুবদলের আহ্বায়ক জুয়েল আহমেদ জানান, মরণঘাতী করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে ইতিমধ্যে নারায়ণগঞ্জ জেলাকে অনির্দিষ্টকালের জন্য লগডাউন ঘোষণা করা হয়েছে ‌। বন্ধ হয়ে গেছে সরকারি বেসরকারি সহ সকল শিল্প কারখানা প্রতিষ্ঠান । এতে করে নিম্ন আয়ের মানুষের আয়ের উৎস বন্ধ হয়ে গেছে। বিশেষ করে কঠিন পরিস্থিতিতে পড়েছে কর্মহীন অসহায় দিনমজুর খেটে খাওয়া মানুষ গুলো ।এমন পরিস্থিতিতে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদের পক্ষে থেকে আমরা আড়াইহাজারের কর্মহীন অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করছি । আজাদ সাহেবের নেতৃত্বে আমরা অসহায় মানুষের পাশে আছে এবং থাকবো । আমাদের এই কার্যক্রম চলমান থাকবো ।

এ সময়ে আরোও উপস্থিত ছিলেন, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি মনির হোসেন, সরকারি সফর আলী কলেজ শাখার সাবেক এজিএস আলমগীর হোসেন, কলেজ শাখা ছাত্রদল নেতা ইয়াসিন মোল্লা প্রমুখ ।

এই বিভাগের আরো খবর