বৃহস্পতিবার   ১৪ নভেম্বর ২০১৯   কার্তিক ৩০ ১৪২৬   ১৬ রবিউল আউয়াল ১৪৪১

আজকের তারিখ লিখে রাখেন চ্যালেঞ্জ ছুঁড়ে দিলাম : চন্দনশীল

প্রকাশিত: ৭ সেপ্টেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : মহানগর আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি বাবু চন্দনশীল বলেছেন, আমার সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের নেতা কর্মীদের নামে মিথ্যা মামলা দেওয়া হয়েছে; ষড়যন্ত্রমূলক মামলা দেয়া হয়েছে। 


আওয়ামী লীগ নেতাদের দূর্দিনে যারা ভোংভাং কথা বলবেন ও ভন্ডামী কথা বলে নেতাকর্মীদের পাশে দাড়াবেন না, তাঁদের কোন অধিকার নেই আওয়ামীলীগ হিসেবে পরিচয় দেওয়ার। 


তাঁদের কোন অধিকার নেই নৌকা মার্কা নিয়ে নির্বাচন করার!  আমার বন্ধু খোকন সাহা ও বাদলের সাথে ঐক্য মিলিয়ে সুর মিলিয়ে বলতে চাই আগামী দিনে নারায়ণগঞ্জে কোন নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী তাঁরা হতে পারবেন না। আজকের তারিখ লিখে রাখেন চ্যালেঞ্জ ছুঁড়ে দিলাম।


শনিবার (৭ সেপ্টেম্বর) দুপুর ৩ টায় নগরীর মিশনপাড়ায় নবাব সলিমউল্লাহ রোডে “রুখে দাড়াও স্বাধীনতা ও দেশ বিরোধী সকল অপশক্তির বিরুদ্ধে” আয়োজিত সমাবেশে তিনি এসব কথা বলেন।  


তিনি আরো বলেন, শুধু নারায়ণগঞ্জ নয় সমস্ত বাংলাদেশেও ষড়যন্ত্র হয়। ১৯৭৫ সালের ১৫ই আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানকে স্ব-পরিবারে হত্যা করা হয়েছে। 


বঙ্গবন্ধুকে হত্যার মাধ্যমে আমদের স্বাধীনতাকে হাইজ্যাক করার চেষ্টা করা হয়েছে সেটাও আপনারা জানেন। অনেক ষড়যন্ত্রের মোকাবেলা করে অনেক রক্ত ঝড়িয়ে আওয়ামীলীগ ক্ষমতায় এসেছে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ এগিয়ে যাচ্ছে, দেশ এগিয়ে যাচ্ছে এবং বিশ্বে একটি উন্নয়ণশীল জাতি হিসেবে মাথা উঁচু করে দাড়িয়েছে। 


কিন্তু স্বাধীনতা বিরোধী চক্রের এটা পছন্দ হয়না তাঁরা নানা ধরনের ষড়যন্ত্র করছে। ১৯৭৫ সালে যেমন আওয়ামী লীগের নেতাদের নিয়ে ষড়যন্ত্র করা হয়েছিলো ঠিক এখনও আওয়ামী লীগের নেতাদের নিয়েই ষড়যন্ত্র করা হচ্ছে। 


এসময় আরো উপস্থিত ছিলেন, নারায়নগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মো. বাদল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল , মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক শাহ নিজাম, এড. ওয়াজেদ আলী খোকন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মুজিবুর রহমান, ফতুল¬া থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম শওকত আলী, সোনারগাঁ থানা আওয়ামী লীগের আহ্বায়ক শামসুল ইসলাম ভূইয়া, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি প্রফেসর শিরিন বেগম, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক মোহসিন মিয়া প্রমুখ। 
 

এই বিভাগের আরো খবর