রোববার   ০৮ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৪ ১৪২৬   ১০ রবিউস সানি ১৪৪১

আকবর নগর এলাকার সন্ত্রাসী রহিমসহ ৭ জনের জামিন

প্রকাশিত: ২১ নভেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : ফতুল্লা বক্তাবলী আকবর নগর এলাকার দুর্ধর্ষ সন্ত্রাসী রহিমসহ ৭ জনের জামিন দিয়েছেন আদালত। বৃহস্পতিবার (২১ নভেম্বর) সকালে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নুরুন্নাহার এর আদালতে আসামি পক্ষের জামিনের আবেদন করলে আদালত এক হাজার টাকা বন্ডে তাদের জামিন মঞ্জুর করেন।

 

তবে পুলিশের উপর হামলা ও মারধরের ঘটনায় জামিন পেলেও বাড়ি-ঘর ভাংচুর ও লুটের মামলায় তাদের গ্রেফতার দেখানো হয়েছে।


কোর্ট পুলিশ পরিদর্শক আসাদুজ্জামান বলেন, পুলিশের উপর হামলা ও মারধরের ঘটনায় আসামি রহিম তার ভাই ফুলু মিয়া, মিলন, আবুল হাশেম, এরশাদ ও সিয়াম জামিন পেলেও এলাকাবাসীর দায়ের করা বাড়ি ঘর ভাংচুর ও লুটের মামলায় তাদের গ্রেফতার দেখিয়েছে পুলিশ।


প্রসঙ্গত, গত ১৮ নভেম্বর বিকালে প্রভাব বিস্তারকে কেন্দ্র করে আকবর নগর এলাকায় সামেদ আলীসহ প্রায় শতাধিক বাড়ি ঘরে হামলা চালায় রহিম ও তার বাহিনী। এসময় ফতুল্লা মডেল থানার এস আই প্রবির কুমার সহ অতিরিক্ত পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে হাজির হয়।


এসময় রহিম বাহিনীর লোকজন পুলিশের উপর হামলা চালায় এছাড়াও পুলিশের সদস্যদের উপর ইট পাটকেল নিক্ষেপ করে। ঘটনাস্থলেই পুলিশের কায়েকজন সদস্য আহত হয়। পরে পুলিশ পরিবেশ নিয়ন্ত্রণে আনতে কয়েক রাউন্ড গুলি ছুড়ে।


পরে ঘটনাস্থল থেকেই পুলিশ সন্ত্রাসী রহিমসহ ৭ জনকে গ্রেফতার করে। এ ঘটনায় আসামিদের বিরুদ্ধে পৃথক দুইটি মামলা দায়ের করা হয়।
 

এই বিভাগের আরো খবর