বৃহস্পতিবার   ২৩ জানুয়ারি ২০২০   মাঘ ৯ ১৪২৬   ২৭ জমাদিউল আউয়াল ১৪৪১

অ্যাড. আনিসুর রহমান দিপুর উদ্যোগে অসহায়দের মাঝে কম্বল বিতরণ  

প্রকাশিত: ১৩ ডিসেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য অ্যাডভোকেট আনিসুর রহমান দিপুর ব্যক্তিগত উদ্যোগে ৫০০ জন অসহায় ও দুঃস্থদের মাঝে শীতের কম্বল বিতরণ করা হয়েছে।শুক্রবার (১৩ ডিসেম্বর) বিকেলে নাসিক ২৫নং ওয়ার্ডের চৌরাপাড়া মোল্লাবাড়ি প্রাঙ্গণে এ  কম্বল বিতরণ করা হয়।


নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক শহীদুল্লাহ্ মাস্টারের সভাপতিত্বে প্রধান অতিথি  হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য অ্যাডভোকেট আনিসুর রহমান দিপু।


অ্যাডভোকেট আনিসুর রহমান দিপু বলেন, জননেত্রী শেখ হাসিনা দিন রাত মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। তার নির্দেশনা মোতাবেক অসহায় ও অস্বচ্ছল মানুষের পাশে দাঁড়ানোর জন্য এটা আমার ক্ষুদ্র একটি প্রচেষ্টা। ৩০ লাখ তাজা প্রাণ ও ২ লাখ মা-বোনের ইজ্জতের বিনিময়ে আমাদের অর্জিত স্বাধীনতা। এ বিজয়ের মাসে সকল শহীদ, সকল মুক্তিযোদ্ধা, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তার পরিবারের সকল শহীদ সদস্য ও জননেত্রী শেখ হাসিনার জন্য সবার নিকট দোয়া কামনা করছি।


বন্দর থানা আওয়ামী লীগের সাবেক কৃষি বিষয়ক সম্পাদক শাহজাহান মোল্লার তত্বাবধানে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান, তোফাজ্জল হোসেন, মোস্তফা ভূঁইয়া ও গোলাম মোস্তফা চিতপুরীর, আল আমিন, নজরুল ইসলাম, স্বপন চন্দ্র, আক্তার হোসেন, কবির হোসেন ও শাহাবুদ্দিন প্রমুখ।  

এই বিভাগের আরো খবর