মঙ্গলবার   ২৬ মে ২০২০   জ্যৈষ্ঠ ১১ ১৪২৭   ০৩ শাওয়াল ১৪৪১

অরুণ দাসের মৃত্যুতে না`গঞ্জ পূজা উদযাপন পরিষদের শোক

প্রকাশিত: ১৮ এপ্রিল ২০২০  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : ফতুল্লা থানা পূজা পরিষদ উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক অরুণ চন্দ্র দাস করোনায় আক্রান্ত হয়ে রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে মৃত্যুবরণ করেছেন। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ জেলা ও মহানগর পূজা উদযাপন পরিষদ ।

শনিবার ( ১৮ এপ্রিল ) এক শোক বার্তায় জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখণ সরকার শিপন বলেন, অরুণ দাস ছিলেন পূজা পরিষদের একজন একনিষ্ঠ কর্মী । অরুণ দাসের অকাল মৃত্যুতে আমরা আমাদের এক সহযোদ্ধাকে হারালাম । আমরা তার বিদেহী আত্মার শান্তি কামনা করছি । এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি । তার স্ত্রী ও ছেলে অসুস্থ্য অবস্থায় রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে ভর্তি আছেন । আমরা তাদের দ্রুত সুস্থতা কামনা করছি ।

তিনি আরোও বলেন, আমরা ইতিমধ্যে নারায়ণগঞ্জ জেলা প্রশাসন ও কুর্মিটোলা হাসপাতালের উর্ধ্বতন কর্তৃপক্ষের  সাথে সার্বক্ষণিক যোগাযোগ করছি । যাতে করে অরুণ দাসের মৃত্যুদেহ যতদ্রুত সম্ভব নারায়ণগঞ্জে এনে তার শেষকৃত্য সম্পন্ন করতে পারি ।

অরুণ চন্দ্র দাসের মৃত্যুতে আরোও শোক প্রকাশ করেছেন ফতুল্লা থানা পূজা উদযাপন পরিষদের সভাপতি রঞ্জিত মন্ডল , নারায়ণগঞ্জ জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক প্রদীপ কুমার দাশ, মহানগরের সভাপতি লিটন চন্দ্র পালসহ জেলা ও মহানগর পূজা উদযাপন পরিষদ ও হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের নেতৃবৃন্দ ।

প্রসঙ্গত, গত ১ সপ্তাহ আগে লালপুরের বাসিন্দা ফতুল্লা থানা পূজা উদযাপন পরিষদের সেক্রেটারি অরুন চন্দ্র দাস, তার স্ত্রী ও ছেলে অসুস্থ্য অবস্থায় রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে ভর্তি হন। আজ সকাল ১০টায় করোনায় অরুণ চন্দ্র দাসের মৃত্যু হয়। তার স্ত্রী ও ছেলেও হাসপাতালে ভর্তি আছেন। 

এই বিভাগের আরো খবর