বুধবার   ১৩ নভেম্বর ২০১৯   কার্তিক ২৯ ১৪২৬   ১৫ রবিউল আউয়াল ১৪৪১

অভিনয়ের জন্য অডিশন দিতে হল কারিনাকে!

প্রকাশিত: ২৯ অক্টোবর ২০১৯  

বিনোদন রিপোর্ট (যুগের চিন্তা ২৪) : এই প্রথম নিজের ক্যারিয়ারে অডিশন দিতে হল কারিনা কাপুরকে। সম্প্রতি একটি সাক্ষাৎকারে করিনা জানিয়েছেন, তিনি অডিশন দিয়েছেন আমির খানের ‘লাল সিংহ চড্ডা’-ছবির জন্য। মিস্টার পারফেকশনিস্টের আগামী এই ছবি বলিউডের কালজয়ী সিনেমা ‘ফরেস্ট গাম্প’-এর রিমেক।

 

করিনা স্বীকার করেছেন, এর আগে কোনওদিন তাঁকে অডিশন দিতে হয়নি। এমনকি, প্রথম সিনেমা ‘রিফিউজি’-র জন্যেও নয়।তাই প্রথমে যখন তাঁর কাছে অডিশনের প্রস্তাব এসেছিল, তখন তিনি নাকি আকাশ থেকে পড়েছিলেন!


তাঁকে বোঝান স্বামী সাইফ আলি খান। সইফ তাঁকে নাকি বলেন, “অডিশন দিতে সমস্যা কোথায়? এমনকি, আল পাচিনোকেও পরীক্ষা দিতে হতে পারে। এতে ভুল কোথাও নেই। কিন্তু আমাদের অভিনেতা এবং শিল্পী হিসেবে নিশ্চিত হতে হবে।”

 

সাইফের কথায় করিনা বুঝতে পারেন নিজেকে ‘তারকা’ ভেবে দূরে সরিয়ে রাখলে চলবে না। পুরো বিষয়টির মধ্যে ঢুকে সব কিছু বুঝতে হবে। এই উপলব্ধির কথা নিজেই জানিয়েছেন অভিনেত্রী।

 

‘লাল সিংহ চাড্ডা’-য় আমির অভিনয় করবেন নামভূমিকায়। ১৯৯৪ সালে মুক্তিপ্রাপ্ত ইংরেজি ‘ফরেস্ট গাম্প’-এ সেই ভূমিকায় ছিলেন টম হ্যাঙ্কস। তাঁর বিপরীতে থাকা রবিন রাইট-এর ভূমিকায় অভিনয় করবেন করিনা কাপুর। ‘গুড নিউজ’, ‘আংরেজি মিডিয়াম’, ‘তখত’-সহ আরও কয়েকটি ছবির কাজ চলছে কারিনার।

এই বিভাগের আরো খবর