বৃহস্পতিবার   ১২ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৮ ১৪২৬   ১৪ রবিউস সানি ১৪৪১

অবৈধ পার্কিং বন্ধে মোটরসাইকেল পিকআপ ভ্যানে তুললো পুলিশ (ভিডিও)

প্রকাশিত: ২৭ নভেম্বর ২০১৯  

যুগের চিন্তা রিপোর্ট : নগরীর ফুটপাতে অবৈধ পার্কি বন্ধে কড়াকড়ি অবস্থান নিয়েছে পুলিশ প্রশাসন। বিশেষ করে হাসপাতাল ও ডায়াগনস্টিকগুলোর সামনে অবৈধ পার্কিং বন্ধে অভিযান চালিয়েছে পুলিশ।

 

বুধবার (২৭ নভেম্বর) সন্ধ্যায় নগরীর মেডিনোভা ও পপুলার ডায়াগনস্টিক সেন্টারের সামনে সহকারী পুলিশ সুপার (এএসপি) কাজী হাসানুদ্দিনের নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়। এসময় ফুটপাতে অবৈধভাবে পার্কিং করা বেশ কয়েকটি মোটরসাইকেল পিকআপ ভ্যানে উঠায় পুলিশ। পরে আর কখনো এখাবে অবৈধ পার্কি করবে না এমন শর্তে মোটরসাইকেল ফেরত দেয়া হয়। এছাড়া ডায়াগনস্টিক সেন্টারগুলোর কর্তৃপক্ষকে ডেকে অবৈধ পার্কিং যাতে না হয় সেজন্য সতর্ক করে দেয়া হয়।

এব্যাপারে এএসপি কাজী হাসানুদ্দীন বলেন, বারবার সতর্ক করার পরও ফুটপাতে অবৈধ পার্কিং বন্ধ করা যাচ্ছেনা। আমরা জরিমানা করছি। সতর্ক করছি। এরপরেও নানা স্পটে অবৈধ পার্কিং হচ্ছে। আজ পিকআপ ভ্যান নিয়ে এসে অবৈধ পার্কিং করা বেশ কিছু মোটরসাইকেল (মালিককে না পেয়ে) ডাম্পিং এ নিয়ে যেতে চাচ্ছিলাম। পরে আর এভাবে অবৈধ পার্কিং করবে না এমন শর্তে ফেরত দিয়েছি। কিন্তু পরবর্তীতে এমনটি আর হবেনা। ফুটপাত জনসাধারণের জন্য। এখানে অবৈধ পার্কিং করা যাবেনা।   
 

এই বিভাগের আরো খবর