বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০

স্বপ্ন হলো সত্যি!

প্রকাশিত: ১২ অক্টোবর ২০১৯  

বিনোদন রিপোর্ট (যুগের চিন্তা ২৪) : মনের মধ্যে কী লেখা ? যার মন সে কি জানে! তবু সবার মনে থাকে কিছু না কিছু লেখা। ছোটবেলা থেকে একটাই স্বপ্ন, নায়িকা হবেন। আলো ছড়াবেন রূপালি পর্দায়। হুমায়রা সুবহার সেই স্বপ্নপূরণ এখন কেবলই সময়ের অপেক্ষা। 


খুব শিগগির তাঁকে নায়িকা হিসেবে দেখা যাবে। সুুাহ অভিনীত দুইটি ছবি মুক্তির অপেক্ষায় আছে। দেওয়ান নাজমুল পরিচালিত 'তোরে কত ভালোবাসি’ ও মোহাম্মদ আসলামের 'সমাধান'। হুমায়রা সুবহার ইচ্ছে, তিনি নিয়মিত চলচ্চিত্রে কাজ করবেন।


হুমায়রা সুবাহ বলেন, স্বপ্ন দেখি একজন দক্ষ অভিনেত্রী হবো, নামকরা নায়িকা হবো যে কিনা সুপারস্টার! চলচ্চিত্রে আমার অবস্থান শক্ত হবে। এটা অনেক কঠিন হবে। আমার মতো অনেকেই এখানে কাজ করতে আসছেন।দাঁড়াতে পারছেন খুব কম, স্বপ্ন ঝরে ফিরে যাচ্ছে। কিন্তু আমি নিজেকে লাকি মনে করছি, কারণ গায়িকা হতে এসে নায়িকা হয়ে গেলাম! আমার বড়পর্দায় অভিষেক হতে যাচ্ছে। সবার কাছে দোয়া চাই, আমি নিজেকে প্রমাণ করতে চাই।


শাহ হুমাইরা সুবাহ মৌলিক গান দিয়ে সঙ্গীতাঙ্গনে যাত্রা শুরু করেন। গেল পহেলা বৈশাখ উপলক্ষে প্রকাশিত বৈশাখী গান দিয়ে পথচলা শুরু করেন এ শিল্পী। তবে সিনেমার পাশাপাশি নিয়মিত গান, নাটক ও বিজ্ঞাপনের কাজ করতে চান। 

 

সুবাহ বলেন, স্বপ্ন নিয়ে শোবিজে পা রাখা। সেই স্বপ্নের মাখা মেলতে যাচ্ছে। মা চেয়েছিল গায়িকা বানাবেন তবে আমার স্বপ্ন ছিল নায়িকা হবো। তবে দুজনেরই স্বপ্ন পূরণ হয়েছে। সামনেই আমার দুইটি ছবি মুক্তি পেতে যাচ্ছে। আমার জন্য সবাই দোয়া করবেন আমি বড় পর্দায় নিজেকে প্রতিষ্ঠা করতে পারি। সিনেমার পাশাপাশি নিয়মিত গান করব। নাটক, বিজ্ঞাপনে ও নিয়মিত হতে চাই।

এই বিভাগের আরো খবর