শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৫ ১৪৩০

শাকিব-বুবলীর ‘পাসওয়ার্ড’ এগিয়ে

প্রকাশিত: ৯ জুন ২০১৯  

বিনোদন রিপোর্ট (যুগের চিন্তা ২৪) : এবারের ঈদে মুক্তি পেয়েছে মালেক আফসারীর ‘পাসওয়ার্ড’, সাকিব সনেটের ‘নোলক’ ও অনন্য মামুনের ‘আবার বসন্ত’ নামের তিনটি ছবি। আর এ তিনটি ছবি ভিন্ন স্বাদের হওয়ার কারণে সিনেমাপ্রেমী দর্শকরা সিনেমা হলে ভিড় জমাচ্ছেন। এখন পর্যন্ত সবচেয়ে এগিয়ে আছে ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খানের প্রযোজনায় ও মালেক আফসারীর পরিচালনায় ‘পাসওয়ার্ড’ ছবিটি।

 

ঈদের দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ দিন রাজধানীর কয়েকটি সিনেমা হল ঘুরে এই চিত্রই দেখা যায়। ছবিটি ১৭৭টি সিনেমা হলে মুক্তি পেয়েছে। রাজধানীর মধুমিতা সিনেমা হলে ছবি দেখতে আসা রাজু নামের এক দর্শক বলেন, ‘পাসওয়ার্ড’ ছবিটি ঈদের দিনই দেখেছি। ছবির কাহিনী, গান ও সবার অভিনয় এক কথায় দারুণ। দ্বিতীয়বার ছবিটি দেখতে হলে আসলাম।


গতকাল মোহাম্মদপুর এলাকার একটি পরিবার বসুন্ধরা সিটিতে এসেছে ঈদের ছবি দেখতে। তাদের মধ্যে মিতু আহমেদ জানান, আমরা পরিবারের সবাই মিলে ‘পাসওয়ার্ড’ ও ‘ নোলক’ ছবি দু’টি দেখতে এসেছি। শাকিব খানের ভক্ত আমি। তাই এবারের ঈদে তার অভিনীত দু’টি ছবিই পুরো পরিবার নিয়ে দেখতে আসলাম। এদিকে মধুমিতা হল কর্তৃপক্ষ জানান, ‘পাসওয়ার্ড’ ছবিটি ভালো চলছে। ঈদের দিন শো হাউজফুল ছিল। 


ঢাকার বাইরের সিনেমা হলে খবর নিয়ে জানা যায়, ঈদের তিন দিনে ‘পাসওয়ার্ড’ ছবি দেখার জন্য দর্শকের ভিড় ছিল চোখে পড়ার মতো। এরপরই রয়েছে শাকিব-ববির ‘নোলক’ ছবিটির অবস্থান। ৭৭টি সিনেমা হলে এ ছবিটি মুক্তি পেয়েছে। 


অন্যদিকে তারিক আনাম খান ও স্পর্শিয়া অভিনীত ‘আবার বসন্ত’ ছবিটি নিয়ে বলাকা সিনেমা হলের ব্যবস্থাপক এস এম শাহীন জানান, আমাদের ব্যবসা আশানুরূপ। কলেজ ও বিশ্ববিদ্যালয়ের তরুণ-তরুণীরা ছবিটি পছন্দ করছে।

এই বিভাগের আরো খবর