বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০

নিজ হাতে বাসর ঘর সাজাবেন মাহিয়া!

প্রকাশিত: ৫ সেপ্টেম্বর ২০১৯  

বিনোদন রিপোর্ট (যুগের চিন্তা ২৪) : ঢাকাই সিনেমার অগ্নিকন্যা খ্যাত চিত্রনায়িকা মাহিয়া মাহি। দর্শকদের উপহার দিয়েছেন বেশকিছু হিট সিনেমা। এ মাসেই মুক্তির অপেক্ষায় আছে ‘অবতার’ নামের একটি সিনেমা। সম্প্রতি শেষ করেছেন ‘আনন্দ অশ্রু’ নামের আরও একটি সিনেমা। এতে তার বিপরীতে অভিনয় করেছেন সাইমন সাদিক।


তবে মাহি সিনেমা নিয়ে সীমাবদ্ধ নন। রয়েছে তার অন্তর্জালের প্রতি দুর্বলতা। সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সোচ্চার এই চিত্রনায়িকা। দিনভর নিজের ফেসবুকের ওয়ালে স্ট্যাটাসের বৃষ্টি ঝড়ান। একের পর এক ছবিও আপলোড হতে থাকে।


গত কয়েকদিনের তার ফেসবুক স্ট্যাটাস দেখলে বোঝা যায় যেন নতুন করে কারও প্রেমে পড়েছেন তিনি ? কেনই বা বলছেন, আমি নিজ হাতে তোমার গায়ে হলুদ দিবো, তোমার বাসর ঘর সাজাবো তারপর নদীর পাড়ে বসে চাঁদ দেখবো আর বাদাম খাবো। যাও কথা দিলাম! তুমিও তো আমার সব। 
এছাড়াও আমি যখন ৬০ বছরের বুড়ি হয়ে যাবো, আমার সাদা চুলগুলোতে একটু তেল দিয়ে দিও । এমন অসংখ্য অনুভূতি নিজের ফেসবুক ওয়ালে তুলে ধরছেন তিনি।


চলচ্চিত্র পাড়ায় এমন স্ট্যাটাসের কারণে চলছে নানা গুঞ্জন। অনেকে বলছেন কার প্রেমে পড়লেন মাহিয়া মাহি? কেনই বা এসব স্ট্যাটাস দিচ্ছেন তিনি। 
চলচ্চিত্রের সঙ্গে সংশ্লিষ্টরা বলছেন, খুবই দুরন্তপনা মাহি। কখন কী করে সে নিজেও জানে না। তবে তার লেখাগুলো হয়ত তার স্বামীকে উদ্দেশ্য করে। কারণ তার স্বামীকে নিয়ে সে বেশ মজা করেন। 


এ ব্যাপারে মাহিয়া মাহির সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করলে তার ফোন বন্ধ থাকায় যোগাযোগ করা সম্ভব হয়নি।

এই বিভাগের আরো খবর