শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১

দেশীয় অস্ত্রসহ ৩ তরুণ আটক

প্রকাশিত: ৪ সেপ্টেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : দেশীয় অস্ত্রসহ ৩ তরুণকে আটক করেছে সদর মডেল থানা পুলিশ।  মঙ্গলবার রাতে নগরীর দেওভোগ চেয়ারবাড়ী বাইতুল জামে মসজিদের পেছনের মাঠ থেকে তাদের আটক করা হয়। আটকৃতরা হলো, দেওভোগের বাচ্চুর ছেলে শিপন (১৬), শাহজাহানের ছেলে সুমন (১৭), আহসান মিয়ার ছেলে আসিফ হাসান (১৭)

 

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, রাত ১০টার দিকে বাইতুল জামে মসজিদের পেছনে বালুর মাঠে ঘোরাঘুরি করতে থাকে আটক ওই ৩ তরুণ। এসময় তাদের কাছে দেশীয় অস্ত্রশস্ত্র দেখতে পেয়ে এলাকাবাসী তাদের আটক করে।

 

পরে সদর মডেল থানা পুলিশের খবর দিলে পরিদর্শক  জয়নাল আবেদীনের নেতৃত্বে একটি টিম গিয়ে তাদের আটক করে। তবে অস্ত্রসস্ত্র নিয়ে তারা কেন সেখানে জমায়েত হয়েছিলো এটি এখনো রহস্য হিসেবে রয়ে গেছে। প্রাথমিকভাবে আটককৃত ৩ জনের মধ্যে ২ জন হোসেয়ারি শ্রমিক এবং একজন পানের দোকানদার হিসেবে কাজ করেন বলে জানতে পেরেছে পুলিশ।

 

পরিদর্শক জয়নাল আবেদিন বলেন, এলাকাবাসী খালি মাঠে ওই ৩ তরুণকে খালি মাঠে এলোপাথাড়ি ঘুরতে দেখে আটক করে। পরে আমরা পৌঁছানোর আগেই স্থানীয়রা তাদেরকে আটকের পর ৬টি দেশীয় অস্ত্র ওই খালি মাঠ থেকে বের করে দেয় তারা।

 

কি উদ্দেশ্যে তারা অস্ত্র সেখানে জমা করেছিলো কিংবা সেগুলোর মাধ্যমে কোন অপরাধ সংঘটিত হয়েছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। তবে এলাকাটি আমাদের অধিভুক্ত না হওয়ায় তাদের ফতুল্লা মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।  

এই বিভাগের আরো খবর